PUBG MOBILE বাংলাদেশী সার্ভার এর কোনো প্রয়োজন নেই!

.
কী? টাইটেল দেখে ভই পেয়েছেন?😅
Tencent এর কেও হলে আমি এমনটাই বলতাম। আমি না হয়ে অন্য কেও হলেও এমনটাই বলতো...😠
কিছুদিন আগে PUBG MOBILE এর পেজ এ বাংলাদেশ নিয়ে পোস্ট করা হলো। আর সেখানে সবাই বাংলাদেশী সার্ভার চাই #ট্যাগ এ বিশ্ব রেকর্ড গড়ার নিমিত্তে কমেন্ট এর ঝড় লাগিয়ে দিয়েছেন। যেখানে #ট্যাগ লাখ পেরিয়ে কোটির ঘরে গেলো 😲


পিছিয়ে যাচ্ছে বাংলাদেশ রেজিষ্ট্রেশন মাত্র ১৫০০০ কেন?| সার্ভার পাবেনা বাংলাদেশ | PUBG MOBILE BANGLADESH Champion's 2020 || PMBC 

এখন যখন সার্ভার পাওয়ার একটা রাস্তা সামনে উন্মুক্ত হলো, PMBC নামক টুর্নামেন্ট (১৭ লাখ টাকা) দেওয়া হলো, এখন কারো খবর নাই! রেজিস্ট্রেশন মাত্র ১৫ হাজার! তার মানে ওই ওই লাখ লাখ কমেন্ট যারা করলো তারা কি ২ জিবি RAM ওয়ালা নাকি, যার কারণে রেজিস্ট্রেশন করতে পারছে না?

হিসাব টা খুব সহজ! 
রেজিস্ট্রেশন এর রেসপন্স = active user!
বেশি রেসপন্স = strong গেমিং community!

তো এই যদি হয় রেসপন্স, তাহলে কিসের আবার আলাদা সার্ভার? হ্যাঁ? Tencent এর কাজ নাই যে মাত্র ১৫ হাজার এক্টিভ টীম এর জন্য নিজের পকেট এর টাকা খরচ করে সার্ভার দেবে! 

বুজতে পারছেন কেনো এমন কথা বলছি? এখন যদি টুর্নামেন্ট এর রেজিস্ট্রেশন না করেন, কোনো একটা কোম্পানি যদি দেখে এত টাকা ইনভেস্ট করার পরও এত কম রেসপন্স, তাহলে দ্বিতীয় কেও আমাদের gamer দের জন্য ইনভেস্ট করতে চাইবে? চাইবে না! কেও স্পন্সর করতে চাইবে? উত্তর আপনি নিজেই বুঝতে পারছেন!


তাই প্লিজ দয়া করে সবাই PMBC  তে Registration করুন 

রেজিস্ট্রেশন Link দিয়ে দিলাম:
www.pubgmobilebangladesh.com

এখন কি করবেন নিজেই চিন্তা করে নিন, রেজিস্ট্রেশন করবেন নাকি করবেন না, করা করে নি ওদের মেনশন করে বিষয়টা বুঝাবেন নাকি বুঝাবেন না, সবই আপনার উপর নির্ভর করে!


স্বপ্ন টা বড়,কিন্তু সামর্থ্য টা ছোট😔

PMBC,one of the most exciting and biggest PUBG Mobile tournament in Bangladesh😍

গত সিজনে যতটা টিম দেখা গেছে,আশা করছি তার চেয়ে অনেক বেশি টিম দেখা যাবে এবারের টুর্নামেন্টে।

অনেকেই বলছিল,এবারের টুর্নামেন্টে যদি অধিক পরিমানে টিম অংশগ্রহণ করেন,তাহলে পাকিস্তানের মত আমরাও নাকি সার্ভার বা সাবসার্ভার পেতে পারি(যেহেতু পুরো এশিয়াতে প্লেয়ারের সংখ্যার দিক দিয়ে বাংলাদেশ তৃতীয়)।যদিও বিষয় টা আমার জানা নাই,তবে রেজিস্ট্রেশন করতে নিশ্চয় কারো সমস্যা থাকার কথা নয়।

এখানে অনেকে বলতে পারেন,আমার ডিভাইস ভালো না,আমার পিং এর সমস্যা,আমার রুম খেলার অভিজ্ঞতা নাই,ইত্যাদি।ভাই,সালাম আপনাদের।সুযোগ আছে,কিন্তু ইচ্ছা নাই।আর একদিকে আমরা,যাদের ইচ্ছা আছে,কিন্তু সামর্থ্য নাই।আমি নিজে প্রায় ২ মাস ধরে টিম খুজছি,কিন্তু আমার ডিভাইস লো,তাই কেউ টিমে নিতে চায় না,উপরোক্ত আমার কেডিও ৩ এর উপর না,যেটা সবাই আগে দেখে(যদিও কম্পিটিটিভ খেলায় স্কিল জরুরি,কেডি নয়)।তার পরও চেষ্টা চালিয়ে যাচ্ছি,T3 ও T2 খেলার জন্য।

বাদ যাক সেসব কথা।সবার কথাই বলি,যখন আমরা Youtube MOK,athena,panda,etc প্লেয়ার দের খেলা দেখি,তখন যতটা খুশি হই,তার চেয়ে বেশি খারাপ লাগে তাদের 20/28ms দেখে।তারা কি করেছে জানি না,তবে আমরা নিজেরা কি নিজেদের জন্য এমন একটা প্লাটফর্ম তৈরি করতে পারি না?

সবশেষে একটাই কথা,ভালো থাকুন,সুস্থ থাকুন,আর একে অপরকে সাপোর্ট করুন।কারন এটা শুধু গ্রুপ না,এটা চোখে না দেখেও মনের টানে তৈরি একটা পরিবার।

Post a Comment

Previous Post Next Post