ব্যাটাল রয়্যাল গেমস গত দুই বছরে প্রচুর লক্ষ্য অর্জন করেছে এবং তখন থেকেই মানুষ এই গেমগুলিতে আসক্ত হয়ে পড়েছে। জনপ্রিয় ব্যাটাল রয়্যাল গেমগুলির মধ্যে কয়েকটি হ'ল পাবজি মোবাইল এবং ফোর্টনিট মোবাইল। তবে, ব্যবহারকারীরা কল অফ ডিউটি ​​মোবাইল এবং ফোর্টনাইটের মতো অন্যান্য সমস্ত গেমের চেয়ে পাবজি মোবাইল পছন্দ করেন। এছাড়াও, সমস্ত স্মার্টফোন সহজেই এই গ্রাফিক্স তীব্র গেমগুলি খেলতে সক্ষম নয়. মিড-রেঞ্জ ডিভাইসগুলি যখন এইচডি গ্রাফিক্স সেটিংগুলিতে পাবজি খেলতে পারে তবে কেবল ফ্ল্যাগশিপ প্রসেসরযুক্ত ফোনগুলি ম্যাক্সড-আউট আল্ট্রা সেটিংসে এই গেমগুলি খেলতে পারে। যদি আপনি সেই লোকদের মধ্যে যারা তাদের ফোনে পাবজি মোবাইল খেলতে পছন্দ করেন এবং কোন ফোনটি চয়ন করবেন তা নিয়ে বিভ্রান্ত হয়ে পড়ে থাকেন তবে আপনি সঠিক জায়গায় আছেন। এই নিবন্ধটি 2020 সালে পাবজি মোবাইল খেলতে ফোনের সেরাটিকে উত্সর্গ করা হবে।



ছবি: বিউম

ভারতীয় বাজারে বর্তমানে পাওয়া সেরা গেমিং স্মার্টফোনটি হ'ল আসুস আরওজি ফোন 2 এটির একটি অ্যাড্রেনো 640 জিপিইউ রয়েছে যা পিইউবিজি মোবাইলের মতো সমস্ত গেমগুলি সহজেই পরিচালনা করতে পারে। স্মার্টফোনের ব্যাটারি ক্ষমতা 6,000 মাস, এটি ব্যবহারকারীদের ব্যাটারি হ্রাস সম্পর্কে চিন্তা না করে বর্ধিত সময়ের জন্য গেম খেলতে দেয়। এছাড়াও, যুক্ত বোনাসটি স্মার্টফোনে উপলব্ধ 120Hz রিফ্রেশ রেট স্ক্রিনের সাথে আসে।
ASUS আরজি ফোনটি কাস্টমাইজযোগ্য 2 টি ফোনের ডানদিকে এয়ার ট্রিগার সহ আসে, দুটি অতিরিক্ত হার্ডওয়্যার চাপ-সংবেদনশীল বোতাম হিসাবে কাজ করে। ফোনটি গেম জেনি নামে পরিচিত একটি অ্যাপ্লিকেশন সহ অন্তর্নির্মিত সফ্টওয়্যারটিকে টুইট করেছে। এটি ব্যবহারকারীদের ম্যাপ, রেকর্ড এবং স্ট্রিম ভিডিওগুলিকে সরাসরি ইউটিউব, টুইচ এবং আরও অনেকগুলি কাস্টম বোতামগুলির সাহায্যে সহায়তা করে.ডিফল্টরূপে পিইউবিজি মোবাইল উচ্চ গ্রাফিক্সে চলে যা যা এইচডিআর + আল্ট্রাতে সেট করা আছে। এটি পিইউবিজি মোবাইলের ভারতীয় সংস্করণের জন্য বর্তমান সর্বাধিক সেটিংস।

iPhone 11 Pro Max:


ছবি: AndroidAuthority

এটি কোনও গেমিং-ভিত্তিক স্মার্টফোন নয়, আইফোন 11 প্রো ম্যাক্স গেমিংয়ের ক্ষেত্রে এটি ছাড়িয়ে যায়। অ্যাপলের এ 13 বায়োনিক চিপসেটের জিপিইউর সাথে মিলিত এটি স্মার্টফোনে দেখা সবচেয়ে শক্তিশালী চিপসেট। এই নতুন চিপসেট এবং জিপিইউ সামগ্রিক কর্মক্ষমতা এবং 50 শতাংশ পর্যন্ত গ্রাফিক্স সরবরাহ করে।PUBG মোবাইল সর্বাধিক সেটিংসে ডিফল্টভাবে এই ফোনে চলে এবং গেমপ্লেটি মসৃণ। আইফোন 11 প্রো ম্যাক্সের ডিসপ্লে এবং স্পিকারগুলি দুর্দান্ত। ৩.৫ মিমি হেডফোন জ্যাকটি স্মার্টফোন থেকে নিখোঁজ থাকলেও অ্যাপল সরকারীভাবে বিক্রি হওয়া অ্যাডাপ্টারটি কিনতে পারে।

আইফোনে নির্দিষ্ট গেমিং মোড বা আনুষাঙ্গিক না থাকলেও অ্যাপল সরবরাহিত কাস্টমাইজেশন এটির জন্য প্রস্তুত করে। ফোনের ব্যাটারি লাইফটিও দুর্দান্ত, 3,99h mAh ক্ষমতা এবং দ্রুত ওয়্যার্ড এবং ওয়্যারলেস চার্জিংয়ের জন্য সমর্থন সহ, আইফোন 11 প্রো ম্যাক্স সম্পূর্ণরূপে নিমগ্ন স্মার্টফোন গেমিংয়ের অভিজ্ঞতা।

Samsung Galaxy Note 10+:

ছবি: ফোন অ্যারিনা

আপনি গেমিং, ফটোগ্রাফি এবং আরও অনেক কিছুর জন্য যদি স্মার্টফোন চান তবে স্যামসাং গ্যালাক্সি নোট 10+ একটি জি-টু ডিভাইস। নোট 10+ কেনার মাধ্যমে আপনি যে সবচেয়ে বড় সুবিধা পাবেন তা হ'ল প্রদর্শনের ক্ষেত্রে, নোট 10+ এর একটি সুন্দর এবং বৃহত কিউএইচডি + সুপার অ্যামোলেড ডিসপ্লে রয়েছে যা একটি নিমগ্ন অভিজ্ঞতা অর্জন করে। এছাড়াও, ফণা অধীনে,এটি স্যামসাংয়ের এক্সিনোস 9825 চিপসেটের পাশাপাশি মালি জি 76 এমপি 12 জিপিইউ দ্বারা চালিত। ফোন থেকে সাউন্ড আউটপুট দুর্দান্ত, স্যামসুং তাদের ফোনগুলির সাথে একটি গেম লঞ্চারও সরবরাহ করে, যা গেমিংয়ের কার্যকারিতা স্থির করে, গেমিংয়ের সময় ব্যাটারিটি অনুকূল করে, সমস্ত বিজ্ঞপ্তি এবং আরও অনেক কিছু।
ফোনটি 12 জিবি র‌্যামের সাথে দেওয়া হয় এবং গেমিংয়ের সময়কাল বাড়ানোর জন্য 4,300 মিমি ব্যাটারি যুক্ত করে। স্মার্টফোনটি 3.5 মিমি হেডফোন জ্যাক মিস করেছে তবে বর্তমান শিল্পের প্রবণতা বিবেচনা করে এটি কোনও বড় সমস্যা নয়।

OnePlus 7T Pro:

ছবি: বিজিআর

ওয়ানপ্লাসের বর্তমান ফ্ল্যাগশিপ অফার, ওয়ানপ্লাস 7 প্রো একটি মারাত্মক গেমিং মেশিন। এই ফোনটি বিশেষত গেমিংয়ের জন্য তৈরি করা হয়নি, তবে এটি ভারতের অন্যতম সেরা গেমিং ডিভাইস। হুডের নীচে একটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 855+ চিপসেট এবং 12 গিগাবাইট পর্যন্ত র‌্যামের একটি শীর্ষ লাইনের সাহায্যে এই স্মার্টফোনটি আপনার যে কোনও কাজ পরিচালনা করতে পারে।এটিতে একটি বৃহত পূর্ণ-স্ক্রিন কিউএইচডি + ডিসপ্লে রয়েছে, খাঁজ বা পাঞ্চ গর্তের ঝামেলা ছাড়াই গেমিংটি অনুভব করার দুর্দান্ত উপায়। 90Hz ডিসপ্লে প্যানেলের পাশাপাশি, এই ফোনটি একটি অতি-মসৃণ UI অভিজ্ঞতা সরবরাহ করে। PUBG মোবাইল খেলার সময় এটি দৃশ্যমান।

ফোনটি ফোনেটিক মোডের সাথে আসে, এটি গেমারদের জন্য বিশেষভাবে তৈরি একটি মোড যারা PUBG এর মতো গেম খেলতে এবং স্ট্রিম করতে পছন্দ করে। এটি বিজ্ঞপ্তিগুলিকে নিঃশব্দ করতে পারে, আরও ভাল বিজ্ঞপ্তি প্রদান করে এবং আরও অনেক কিছু করে। এছাড়াও, এটিতে 4,085 এমএএইচ ব্যাটারি রয়েছে এবং ওয়ার্প চার্জ 30 টি সমর্থন সহ 30W দ্রুত ওয়্যার্ড চার্জিং সরবরাহ করে।

Realme X2 Pro:

ছবি: অ্যান্ড্রয়েডপিট

একটি ব্র্যান্ডের একটি স্মার্টফোন, যা মাত্র 2 বছর আগে চালু হয়েছিল। তারা যখন তাদের মিড-রেঞ্জ লাইনআপ দিয়ে একটি চিত্তাকর্ষক কাজ করছে, তারা তাদের প্রথম ফ্ল্যাগশিপ রিয়েলম এক্স 2 প্রো চালু করেছে। এই স্মার্টফোনটি কোনও নিয়মিত মিড-রেঞ্জ ডিভাইস নয়, আপনি দামটি দেখতে আশা করতে পারেন। এক্স 2 প্রো ফ্ল্যাশশিপ কোয়ালকম স্ন্যাপড্রাগন 855+ সিপিইউ সমর্থন করে। উপরের ডিভাইসটির সাথে আমরা দেখতে পাচ্ছি যে এই সিপিইউ খেলছে, এটি একটি প্রাণী। এটি সহজেই উচ্চতর গ্রাফিক তীব্র গেমগুলি যেমন পিইউবিজি মোবাইল বা অন্য কোনও নৈমিত্তিক গেমগুলি পরিচালনা করতে পারে। ওয়ানপ্লাস 7 প্রো এর মতো এটি ওয়াটারপ্রুফ নচ সহ 90Hz AMOLED ডিসপ্লেও স্পোর্ট করে।

এটি রিয়েলএমইউআইয়ের গেম বুস্ট বৈশিষ্ট্য এবং অপ্টিমাইজেশনের সাথে আসে যা পাবজি মোবাইলের মতো গেমগুলির জন্য পুরোপুরি অনুকূলিত করার জন্য ডিজাইন করা হয়েছে। গেম বুস্ট বৈশিষ্ট্যটি অন্যান্য ব্র্যান্ডের অন্যান্য গেমিং মোডের সমান। এটি আরও ভাল পারফরম্যান্সের জন্য বিজ্ঞপ্তি, কল এবং র‌্যামকে নিঃশব্দ করতে পারে। ব্যাটারির ক্ষেত্রে এটি একটি 4,000 এমএএইচ ব্যাটারি চালায় এবং ভারতের দ্রুততম চার্জিং প্রযুক্তি 50W এর সাথে আসে যা ফোনটি কেবল 40 মিনিটের মধ্যে 0 থেকে 100% পর্যন্ত চার্জ করতে পারে।

iQOO 3:

আইকিউ 3 একটি অত্যন্ত শক্তিশালী গেমিং-ভিত্তিক স্মার্টফোন এবং স্ন্যাপড্রাগন 865 চিপসেটটি 7nm উত্পাদন প্রক্রিয়া দ্বারা চালিত। স্মার্টফোনটি ৩ জিবি এলপিডিডিআর 5 র‌্যাম সহ 5 জি ভেরিয়েন্টের জন্য 34,999 টাকায় এবং উচ্চতর ভেরিয়েন্টের খুচরা 44,999 টাকায় পাওয়া যাবে। স্মার্টফোনটি ইউএফএস ৩.১ স্টোরেজ মডিউল সহ চূড়ান্ত প্রিমিয়াম উপাদানগুলি ব্যবহার করে এবং 55 ডাব্লু সুপার ফ্ল্যাশ চার্জিংয়ের সমর্থনে ব্যাটারি মাত্র 15 মিনিটে 50% এ পৌঁছে যায়। স্মার্টফোনটিতে একটি বিশাল 4,440mAh ব্যাটারিও রয়েছে যা AMOLED প্রযুক্তির ভিত্তিতে 6.44-ইঞ্চি ফুলএইচডি + পোলার ভিউ ডিসপ্লেতে আরাম দেয়।

স্মার্টফোনটি স্মার্টফোনের সাইড ফ্রেমে দুটি চাপ-সংবেদনশীল বোতাম নিয়ে আসে, এই মনস্টার টাচ বোতামগুলি ব্যবহারকারীদের সহজেই থাম্বের প্রচেষ্টা সহজ করার জন্য মাল্টি-আঙুলের গেম খেলতে দেয়। স্মার্টফোনটি গেমিং-ভিত্তিক এবং এভাবে 180Hz টাচের প্রতিক্রিয়া নিয়ে আসে যাতে আপনি কোনও পিছনে অভিজ্ঞতা ছাড়াই গ্রাফিক্যালি সমৃদ্ধ গেম খেলতে পারেন। স্মার্টফোনটির শীর্ষস্থানীয় সংস্করণটি 5G সমর্থন সহ আসে যা ভবিষ্যতে এটি প্রমাণ করতে চাইলে যে কারও পক্ষে এটি একটি দুর্দান্ত হতে পারে।

Conclusion

এটি ভারতে PUBG খেলতে আমাদের সেরা স্মার্টফোনগুলির সংকলন ছিল। আপনি যদি এই তালিকাটি পছন্দ করেন এবং শীঘ্রই গেমিংয়ের জন্য স্মার্টফোন কিনতে যাচ্ছেন এমন কাউকে জানেন, তাদের সাথে এই নিবন্ধটি ভাগ করুন।
পাবজি ইতিমধ্যে স্মার্টফোন গেমিং মার্কেটে আধিপত্য বিস্তার করেছে। এমনকি ফোর্টনিট এবং কল অফ ডিউটির মতো নতুনরাও এই রয়্যাল বেহেমথ ধরে রাখতে অক্ষম। যদিও আমরা জানি না এই পিইউবিজি ক্রেজটি কত দিন টিকে থাকবে, আমরা এই নিবন্ধটি সংকলন করতে নিশ্চিত করেছিলাম যাতে এটি জনপ্রিয় হয়ে উঠলে আপনি একটি সম্পূর্ণ বিস্ফোরণ পেতে পারেন।
এবং যদি আপনার বর্তমান স্মার্টফোন পাবজি মোবাইলটি সহজে চলতে সক্ষম না হয় এবং আপনি আপনার পাবজি মোবাইল গেমিংয়ের অভিজ্ঞতার সাথে সামঞ্জস্যতার মুখোমুখি হয়ে থাকেন এবং আপনি যদি নিজের পুরানো মোবাইল ফোনটি বিক্রয় করতে চান তবে আপনি ভাল দামে আপনার স্মার্টফোনটি আপগ্রেড করতে এখানে ক্লিক করুন!

2 Comments

  1. This is a very helpfull website. We can find our needy post or tips from this site . I think it is essential for us. Lenovo Legion Phone Duel.

    Sencely
    Blog Gallery

    Thank You❤

    ReplyDelete

Post a Comment

Previous Post Next Post